শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৮ পিএম

শেয়ার করুন:

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
ছবি : ঢাকা মেইল

চুয়াডাঙ্গার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রায়হান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তারই মামাতো ভাই হৃদয় (২৫)। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রায়হান দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসেনের ছেলে। আহত হৃদয় হোসেন জেলার সীমান্তবর্তী বাড়াদী গ্রামের হোসেন আলীর ছেলে। তারা একে অপরের মামাতো ভাই।


বিজ্ঞাপন


নিহতের পরিবার থেকে জানা যায়, বাড়াদি গ্রাম থেকে দুজন মোটরসাইকেলযোগে জয়রামপুরে নিজ কাজের জন্য যাচ্ছিল। এসময় ছয়ঘরিয়া গ্রামের মধ্যে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর রায়হানকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। আহত হৃদয় শঙ্কামুক্ত।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহতের ঘটনা জেনেছি। আহত হয়েছেন আরও একজন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর