শুক্রবার, ২১ জুন, ২০২৪, ঢাকা

রেললাইন দিয়ে যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ পিএম

শেয়ার করুন:

রেললাইন দিয়ে যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
ছবি : ঢাকা মেইল

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে রাসেল হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার স্বরপুর রেলগেট এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


নিহত রাসেল হোসেন উপজেলা শ্রীরামপুর পুরাতন সড়ক এলাকার জমির উদ্দিনের ছেলে । তিনি প্রাণ কোম্পানি এগ্রো লিম শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে বাড়ির বাহিরে ঘুরে আসার কথা বলে বের হয়। হাঁটতে হাঁটতে তিনি রেল লাইনের পাশে যায়। এসময় ঢাকাগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মা ছেলেকে খুঁজতে গিয়ে রেল লাইনের ওপর হয়ে পড়ে থাকতে দেখেন চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসেন। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে রেল লাইনের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করে।

নাটোর রেলওয়ে স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানায়, রাত সাড়ে ৩টার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস নাটোর স্টেশনে আসে। দুই মিনিট বিরতির পর ট্রেনটি নাটোর স্টেশন প্লাটফর্ম ছেড়ে যায়। ট্রেনটি বাগাতিপাড়া উপজেলার স্বরুপপুর রেলগেইট অতিক্রম করার সময় ওই যুবক ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়। বিষয়টি সান্তাহার রেলওয়ে থানার পুলিশকে জানানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। সেখানে সুরতহাল শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর