শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফেনী জেলা পরিষদে সব প্রার্থী বিনাভোটে নির্বাচিত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৬ পিএম

শেয়ার করুন:

ফেনী জেলা পরিষদে সব প্রার্থী বিনাভোটে নির্বাচিত

ফেনী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের নয়টি পদের সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন কেউ প্রার্থিতা প্রত্যাহার না করায় সোমবার রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান আনুষ্ঠানিকভাবে সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। বিগত জেলা পরিষদ নির্বাচনেও ফেনীতে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।


বিজ্ঞাপন


awami 3ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন জানান, নির্বাচনে চেয়ারম্যান পদে একজন, দুটি সংরক্ষিত নারী সদস্য পদে একজন করে এবং সদস্য পদে ছয়টি ওয়ার্ডে ছয় প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাবতীয় কার্যক্রম শেষ পর্যন্ত সকল পদে একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

বিজয়ী প্রার্থীরা হলেন চেয়ারম্যান খায়রুল বাশার তপন। সদস্য পদে ১নং ওয়ার্ডে সৈয়দ সাইফুল ইসলাম, ২নং ওয়ার্ডে কাজী ওমর ফারুক, ৩ নং ওয়ার্ডে মো. আবু তালেব জেকব, ৪ নং ওয়ার্ডে নুরুল আফছার আপন, ৫ নং ওয়ার্ডে খায়েজ আহাম্মদ, ৬ নং ওয়ার্ডে আবদুর রহিম মানিক এবং সংরক্ষিত মহিলা ১নং ওয়ার্ডে লায়লা জেসমিন বড়মনি, ২ নং ওয়ার্ডে শাহিদা আক্তার শেফালী।

awami (1)

এর আগে দলীয় মনোনয়ন পেতে জেলা আওয়ামী লীগের কাছে সদস্য পদে ১৩১ জন আবেদন করেন। দলীয় মনোনয়ন বোর্ড আবেদন যাছাই-বাছাই করে উল্লেখিত বিজয়ীদের দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করেন। পরে নির্বাচন কমিশনের তফসিল মোতাবেক শুধুমাত্র আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরাই কমিশনে মনোনয়নপত্র জমা দেন। অন্য কোনো প্রার্থী না থাকায় তাদের বিজয়ী ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর