বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুড়িয়ে পাওয়া সেই টাকা থেকে অন্ধ হাফেজের চিকিৎসায় দান

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৬ পিএম

শেয়ার করুন:

কুড়িয়ে পাওয়া সেই টাকা থেকে অন্ধ হাফেজের চিকিৎসায় দান

ঠাকুরগাঁওয়ে কুড়িয়ে পাওয়া সেই ৫ লাখ টাকা থেকে ৩ লাখ টাকা এক অন্ধ হাফেজের চিকিৎসায় দান করছেন সৌরভ হোসেন। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকালে ঠাকুরগাঁও পৌরশহরে মুন্সিরহাট মহল্লার অন্ধ হাফেজ মো. হৃদয়কে তার চোখের চিকিৎসার জন্য ৩ লাখ টাকার তুলে দেওয়া হয়।


বিজ্ঞাপন


এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. শামসুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, রাজনৈতিক ব্যক্তিত্ব সন্তোষ কুমার আগারওয়ালা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ। 

>> আরও পড়ুন: কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকার মালিকের সন্ধানে মাইকিং

বাকি দুই লাখ টাকা বন্ধুর বাবার চিকিৎসা ও স্থানীয় কিছু অসহায় মানুষকে সকলের উপস্থিতিতে দিবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন সৌরভ। 
 
সৌরভ বলেন, আমি জানতে পারি এই হাফেজ এই অবস্থায় ২৮ পারা কোরআন মুখস্ত করেছেন। মসজিদে আযান দেন। ডাক্তার বলেছে চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। অনেক দিন ধরে বিভিন্ন জনের কাছে সহায়তা চেয়েছেন। কারো কাছে পেয়েছেন, কারো কাছে পাননি। আমি তাই তাকে টাকাটা দিয়েছি। বাকি দু লাখ টাকা আমার বন্ধুর বাবা আইসিইউতে আছে সেখানে দেবো এবং স্থানীয় কিছু গরীব মানুষকে দেবো। 

তিনি বলেন, এর বাইরেও যদি টাকার প্রয়োজন হয় ওই হাফেজের চিকিৎসার জন্য তিনি ব্যক্তিগতভাবে সহযোগিতা করব।

>> আরও পড়ুন: কুড়িয়ে পাওয়া সেই ৫ লাখ টাকা দরিদ্রদের দিতে চান সৌরভ

হাফেজ হৃদয় বলেন, এমন খুশি আগে কখনো হইনি। টাকাটা আমার দরকার ছিল। আমার জন্য দোয়া করবেন যেন আমি চিকিৎসা করিয়ে সুস্থ চোখ নিয়ে এই পৃথিবীর আলো দেখতে পারি।


বিজ্ঞাপন


ঠাকুরগাঁও সদর উপজেলার ইউএনও আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, এটি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। আমি ধন্যবাদ জানাই। সেই সঙ্গে হৃদয় যেন সুস্থ হয়ে ওঠে, সেই দোয়া করি।

উল্লেখ্য, গত ২০ আগস্ট কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকার মালিকের সন্ধানে মাইকিং করেছিলেন সৌরভ নামের ওই যুবক। পরে প্রকৃত মালিকের খুঁজে পেতে আরও এক মাস অপেক্ষা করেছেন তিনি। মালিকের সন্ধান না পেলে গরীব-অসহায়দের মাঝে বিলিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর