বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৫ পিএম

শেয়ার করুন:

অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

 
জামালপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী।

সোমবার (২৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক শ্রাবস্তী রায় অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করেন।
        
রির্টানিং কার্যালয় সূত্রে জানা গেছে, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস.এম আবু সায়েম গত ২১ সেপ্টেম্বর জামালপুর জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে এসে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর আগে গত ১৮ অক্টোবর অপর প্রতিদ্বন্দ্বি অ্যাডভোকেট বাবর আলী খানের মনোনয়ন বাতিল হয়। পরে তিনি আপিল করলেও তা প্রত্যাহার করে নেন।


বিজ্ঞাপন


আজ সোমবার ছিল প্রতিক বরাদ্দের জন্য নির্ধারিত দিন। সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে একাধিক প্রার্থী থাকলেও চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। এ খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতা কর্মীদের মধ্যে শুরু হয় আনন্দ উল্লাস। বিভিন্ন স্থানে হয় মিষ্টি বিতরণ।

জেলা নির্বাচন অফিসার গোলাম মোস্তফা বলেন, আগামী ১৭ অক্টোবর জেলার ৮টি কেন্দ্রে শুধুমাত্র সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ৯৯৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর