শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজবাড়ীতে অস্ত্র ও বোমাসহ গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৮ পিএম

শেয়ার করুন:

রাজবাড়ীতে অস্ত্র ও বোমাসহ গ্রেফতার ৪

রাজবাড়ীতে পুলিশের অভিযানে ৪টি ককটেল বোমা ও ১টি স্টেইনগান, ১টি ধারালো ছোড়া, ১টি রামদা সহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়া এলাকা থেকে অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। 

সোমবার ( ২৬ সেপ্টেম্বর) দুপুরে এ বিষয়ে গণমাধ্যমে নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান। 


বিজ্ঞাপন


গ্রেফতারকৃতরা হলো, মো. রুবেল হোসেন (২২), রাজিব মন্ডল (২০), খোকন শেখ (২২),সিরাজুল ইসলাম (৪৫)। গ্রেফতারকৃতদের সবার বাড়ি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়া গ্রামে।

মোহাম্মদ মাসুদুর রহমান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে সন্ত্রাসী রুবেলের বাড়িতে কিছু লোক জড়ো হয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালানোর প্রস্তুতিকালে তাদেরকে আমরা আটক করি। পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা দেশীয় অস্ত্র ও ও বিস্ফোরিত ককটেলের সন্ধান দিলে আমরা সেগুলো উদ্ধার করি এবং ৪ জন সন্ত্রাসীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। পরে সোমবার (২৬ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইন মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।

 এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর