শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

শেরপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় একজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ পিএম

শেয়ার করুন:

শেরপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় একজন গ্রেফতার

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিকের উপর (সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরা) ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের নয়ানীবাজার এলাকা এ হামলার ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর শহরের নয়ানীবাজারে যান শহিদুল ইসলাম হিরা। এ সময় নয়ানীবাজারের একটি মশলার দোকানের পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয় মানিক নামে এক ব্যক্তির সঙ্গে। এক পর্যায়ে হিরার উপর হামলা চালায় মানিকসহ কয়েকজন। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালায়। এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি। এসময় হামলাকারীরা তার মোবাইল ফোনসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগ রয়েছে। 

পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এ হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, ওই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিজ্ঞাপন


এদিকে ‘পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখছে’ বলে জানিয়েছেন, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক। 

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর