রাজশাহীতে ১১০ লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
রাজশাহী
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ পিএম
রাজশাহীতে ১১০ লিটার চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ৩

রাজশাহীতে ১১০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধারকৃত চোলাইমদের মূল্য ৩৩ হাজার টাকা। 

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এসব তথ্য জানিয়েছেন।

এর আগে, শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চন্দ্রিমা থানার পাইকপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো: নগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার মৃত সেফাত শেখের ছেলে আজিজুল ইসলাম (৫০), মতিহার থানার বুধপাড়া নতুন পাড়ার মৃত বশির আহম্মেদের ছেলে খাদেমুল ইসলাম (৪৫) ও চন্দ্রিমা থানার হাজরাপুকুর কলোনীর মৃত কছিমুদ্দিনের ছেলে রুবেল (৪০)। 

আরেফিন জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল পৌনে ৫টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম নগরীর চন্দ্রিমা থানার পাইকপাড়া এলাকায় অভিযান চালায়। 

অভিযানে আজিজুল ইসলাম, খাদেমুল ইসলাম ও রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ৫ লিটারের ২২টি প্লাস্টিকের বোতলে মোট ১১০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। 

উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত দেশীয় তৈরি চোলাইমদ শহরের বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোলাইমদও সরবরাহ ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল। 

এ ঘটনায় নগরীর চন্দ্রিমা থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

এজে