বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্কুলছাত্রী অদিতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ-শোকর‌্যালি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪১ পিএম

শেয়ার করুন:

স্কুলছাত্রী অদিতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ-শোকর‌্যালি

স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচার এবং সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ ও শোকর‌্যালি করেছে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত এ র‌্যালিতে তার সহপাঠীরা ছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশ নেন।


বিজ্ঞাপন


র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

এসময় উপস্থিত শিক্ষার্থীরা ‘আমার সোনার বাংলায়, ধর্ষকের ঠাঁই নেই’, ‘অদিতা হত্যার বিচার চাই’, ‘কবরে ভালো থেকো অদিতা’, ‘কুকুর নিধন না করে ধর্ষক নিধন করুন’-সহ বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ডে প্রতিবাদ জানান।

>> আরও পড়ুন: নোয়াখালীতে স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ৩

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসান ঢাকা মেইলকে জানান, রিমান্ডে গ্রেফতারকৃত রনি অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। আমরা অতিদ্রুত হত্যাকাণ্ডের প্রকৃত তথ্য তুলে ধরতে চেষ্টা করছি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকার জাহান মঞ্জিলের একটি কক্ষ থেকে অদিতার মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। সে নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। মৃতদেহটি অর্ধনগ্ন, গলা ও দুই হাতের রগ কাটা অবস্থায় বিছানায় পড়ে ছিল। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামি করে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের ঘটনায় আবদুর রহিম রনি (২৫) নামে নিহতের সাবেক এক কোচিং শিক্ষকসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক আলামতে রনির শরীর থেকে ভিকটিমের নখের কিছু আঁচড়ের চিহ্ন পাওয়া যায়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর