বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাটোরে চেয়ারম্যানের পিটুনিতে আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:১০ পিএম

শেয়ার করুন:

নাটোরে চেয়ারম্যানের পিটুনিতে আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু
ছবি : ঢাকা মেইল

নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের পিটুনিতে আহত ছাত্রলীগ কর্মী জামিউল ইসলাম জীবন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের আইসিইউ ইউনিট প্রধান ডা. আবু হেনা মোস্তফা কামাল।


বিজ্ঞাপন


নিহত জামিউল আলীম জীবন নলডাঙ্গা উপজেলার রামশার কাজিপুর এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে। 

জানা গেছে, সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার রামশাহকাজিপুর আমতলী বাজারে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জীবন ও তার বাবা ফরহাদ হোসেনকে ডেকে নেয় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান। কথা কাটাকাটির একপর্যায়ে চেয়ারম্যান আসাদ ও তার সহযোগীরা বাবা-ছেলেকে মারধর করেন। এ ঘটনায় ফরহাদ হোসেন (৫৩) ও জামিউল আলীমম জীবন (২০) নামের বাবা-ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা সন্ধ্যায় গুরুতর তাদেরকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জামিউল আলম জীবনের মৃত্যু হয়।

ঘটনার পরদিন মঙ্গলবার বিকেলে আহত ফরহাদ হোসেনের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, তার বড় ভাই ফয়সাল শাহ ফটিক, আলিম আল রাজি শাহ নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, মামলার প্রধান অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ তার অপর ভাই পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর