বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাসের মধ্যে বিদ্যুতের খুঁটি ঢুকে যুবক নিহত, আহত ২০ 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৩ পিএম

শেয়ার করুন:

বাসের মধ্যে বিদ্যুতের খুঁটি ঢুকে যুবক নিহত, আহত ২০ 
ছবি : ঢাকা মেইল

ফরিদপুরে একটি বিদ্যুতের খুঁটি বাসের ভেতরে ঢুকে এক যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া দুটি বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে জেলা সদরের পূর্ব গঙ্গাবর্দী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে রাস্তার পাশ থেকে বিদ্যুতের একটি খুঁটি ক্রেন দিয়ে উঠানোর সময় চলন্ত বাসের মধ্যে ঢুকে এই হতাহতের ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


আহতদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম নজরুল ইসলাম(৩৮)। তার বাড়ি মুন্সিগঞ্জের লৌহজংয়ের কুমার ভোগ এলাকার রাজ্জাকের ছেলে। 

আহতরা হলেন—মো. আশরাফ (৭০), মো. সাজু আহম্মেদ (২২), তপন (৪৫)। অন্যদের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার পাশে ফেলে রাখা বিদ্যুতের খুঁটি উঠানোর সময় ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহন বাসটি দ্রুতগতিতে আসলে খুঁটিটি বাসের ভেতরে ঢুকে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মেহেরপুর থেকে ঢাকাগামী জে আর পরিবহনে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদের কিনারায় পড়ে গাছের সাথে ধাক্কা খায়।  


বিজ্ঞাপন


করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শংকর কুমার জানান, এই দুর্ঘটনায় বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুঁটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়। এতে বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হন। অপর বাসটিরও ৫ যাত্রী আহত হন। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। 

জানা যায়, জেলা সদরের পূর্ব গঙ্গাবর্দী এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের বৈদ্যুতিক খুঁটি একটি গাড়িতে ওঠানো হচ্ছিল। এসময় দ্রুতগামী তালুকদার পরিবহনের একটি বাস ওই এলাকা অতিক্রম করার সময় একটি খুঁটি বাসের ভেতরে ঢুকে যায়। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকর কুমার বিশ্বাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আহতদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর