বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

স্কুলছাত্রীকে অপহরণ, বাবাসহ এসএসসি পরীক্ষার্থী কারাগারে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৫ পিএম

শেয়ার করুন:

স্কুলছাত্রীকে অপহরণ, বাবাসহ এসএসসি পরীক্ষার্থী কারাগারে

রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে এক এসএসসি পরীক্ষার্থী ও তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহরণের শিকার স্কুলছাত্রীকেও উদ্ধার করেছে বাগমারা থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৮টার দিকে বাগমারার চক মহব্বতপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


বিজ্ঞাপন


গ্রেফতাররা হল- এসএসসি পরীক্ষার্থী রবিউল ইসলাম (১৫) ও তার বাবা জোনাব আলী (৫০)। রবিউল ইসলাম চলতি বছর বাগমারার চক মহব্বতপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। 

ঘটনাসূত্রে জানা যায়, সম্প্রতি একই গ্রামের ৮ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে রবিউল ইসলাম। প্রেমের ফাঁদে ফেলে ওই স্কুলছাত্রীকে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা বাগমারা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। 

এর প্রেক্ষিতে বাগমারা থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার বাবা-ছেলেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়াও উদ্ধার হওয়া চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, অপহরণের অভিযোগে বৃহস্পতিবার সকালে রবিউল ইসলাম ও তার বাবা জোনাব আলীকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়। 


বিজ্ঞাপন


অপহরণের শিকার মেয়েকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি। 

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর