শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মুন্সীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ১২শ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৯ পিএম

শেয়ার করুন:

মুন্সীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ১২শ

মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশের উপর হামলা,অস্ত্র লুটের চেষ্টা ও বিষ্ফোরক দ্রব্য বিস্ফোরণের অভিযোগ এনে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে সদর উপজেলা বিএনপির সভাপতি মো. মহিউদ্দিনকে প্রধান আসামি করে ৩১৩ জনের নাম উল্লেখ করে ১২শ জনকে অজ্ঞাত আসামি করে মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ মাঈনউদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


বিজ্ঞাপন


অপরদিকে ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে পঞ্চসার ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য আব্দুল মালেক বাদী হয়ে ৫২ জনের নাম করে উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ১৫০-২০০ জন উল্লেখ করে মুন্সীগঞ্জ সদর থানায় অপর মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব। মামলায় এই পর্যন্ত  ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। গ্রেফতারকৃতদের সন্ধ্যায় মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও বাকিদের ধরতে অভিযান অব্যাহত রযেছে বলেও জানান তিনি।

উল্লেখ্য গতকাল বুধবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষের ঘটনায় পুলিশ সদস্যসহ আহত হয়েছে কমপক্ষে ৪০ জন। এই সংঘর্ষের ঘটনায় মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ উল ইসলাম ও মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুজ্জামান আহত হয়েছেন।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর