কেন্দ্রের সামনে প্রকাশ্যে ছুরি মেরে দাখিল পরীক্ষার্থীকে হত্যা

জেলা প্রতিনিধি
কুমিল্লা
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৩ পিএম
কেন্দ্রের সামনে প্রকাশ্যে ছুরি মেরে দাখিল পরীক্ষার্থীকে হত্যা

কুমিল্লার তিতাস উপজেলায় এসএসসি পরীক্ষা দিয়ে বের হয়েই পরীক্ষার কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে মো. সিয়াম (১৭) নামে এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার সামনে এই ঘটনা ঘটে।

নিহত সিয়াম তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চর মোহনপুর এলাকার সবুজ মিয়ার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে সিয়ামসহ শিক্ষার্থীরা হল থেকে বের হচ্ছিল। এমন সময় তাদের সামনে কয়েকজন এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পরে ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। গুরুতর আহত সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আমেনা আক্তার জানান, সিয়ামের কোমরে দুটি গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার ২৫ মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ‌‘আমি ঘটনা শুনেই ওসিকে ফোন দিয়েছি। ঘটনাস্থলে পুলিশ আছে। তাকে কারা হত্যা করেছে জানা যায়নি। শুনেছি তার সঙ্গে কয়েকজনের পূর্ব শত্রুতা ছিল। এর জেরে হত্যা করা হতে পারে।’

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এখনই বিস্তারিত বলা যাচ্ছে না। খোঁজ-খবর নিয়ে তদন্ত করে পরে বিস্তারিত জানানো যাবে।

এমআর