শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মানিকগঞ্জে ৫ বাড়িতে ডাকাতি, টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

শেয়ার করুন:

মানিকগঞ্জে ৫ বাড়িতে ডাকাতি, টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

মানিকগঞ্জ সিংগাইর উপজেলার ৫টি বাড়ি ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতিকালে নগত টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাত।  

বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে ১৮ থেকে ২০ জনের মত একটি ডাকাতে দল বাড়ির লোকদের জিম্মি করে, লুটে নিয়েছে নগদ ১ লক্ষ টাকা, সাত ভরি স্বর্ণলংকার, ২৫ ভরি রুপা ও ৪টি মোবাইল সেট। এ সময় ডাকাতের হামলায় ৩ জন আহত হয়েছে।


বিজ্ঞাপন


এই ঘটনাটি ঘটে উপজেলার গোবিন্দল এলাকায়। ডাকাতির সময় ডাকাতদের কাছে দেশীয় অস্র এবং লাঠিসোটা ছিল বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। ডাকাতির ঘটনার পর থেকে গোবিন্দল এলাকার মানুষ আতঙ্কিত।

পুলিশ ও ভুক্তভোগীরা জানিয়েছেন, মধ্যে রাতে  ১৮/২০ জনের ডাকাতদল প্রথমে গোবিন্দল এলাকার সৌদি প্রবাসী আবু সাঈদের বাড়িতে হানা দেয়। এ সময় তারা নগদ টাকা ও  স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

এরপর একই এলাকার আব্দুল কাদের, মহিবুর রহমান, আবু সায়েদ ও আবু জরের বাড়িতে হানা দিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে সবাইকে জিম্মি করে নগদ ১ লক্ষ টাকা, ৭ ভরি স্বর্ণ, ২৫ ভরি রুপালংকার ও ৪টি মোবাইল ফোন নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় ৩ জন আহত হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতির মাল উদ্ধারসহ ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এগুলো আন্তঃজেলা ডাকাত হতে পারে বলে তিনি জানিয়েছেন।


বিজ্ঞাপন


এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর