বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুর্বৃত্তের দেওয়া আগুনে দম্পতি দগ্ধ, স্ত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ পিএম

শেয়ার করুন:

দুর্বৃত্তের দেওয়া আগুনে দম্পতি দগ্ধ, স্ত্রীর মৃত্যু
ছবি : ঢাকা মেইল

নওগাঁর পত্নীতলায় দুর্বৃত্তের দেওয়া আগুনে হালিমা (২০) এক গৃহবধূর মৃত্যুর হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টম্বর) দুপুর ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রিপন মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বাবা হাতেম আলী। 


বিজ্ঞাপন


নিহত হালিমা (২০) ওরফে মিষ্টি মহাদেবপুর উপজেলার মহিনগর উত্তরপাড়া গ্রামের হাতেম আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, পত্নীতলা উপজেলার আমদাদপুর কমলাবাড়ী গ্রামে বুধবার রাত ৯টার দিকে রিপন মিয়া ও তার স্ত্রী হালিমা ঘুমাতে যান। এসময় বাড়ির পেছন থেকে ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা পেট্রোল মিশ্রিত আগুন ঘরের মধ্যে ছুঁড়ে মারে। শরীরে আগুন ধরলে স্বামী স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে হালিমার মৃত্যু হয়। হালিমার স্বামী রিপন মিয়া এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত হালিমার বাবা হাতেম আমেনা বলেন, কে বা কারা এমনটা করলো বা কিভাবে ঘটলো আমরা কিছুই জানি না। এ ঘটনার সাথে যারাই জড়িত থাক না কেন তাদের কঠিন শাস্তি চাই।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তবে থানায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। তবে ঘটনাটি কিভাবে ঘটলো বিষয়টি তদন্ত করা হচ্ছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর