বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইট দিয়ে শিক্ষার্থীর মাথা ফাটালো কিশোর গ্যাং, আটক ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ পিএম

শেয়ার করুন:

ইট দিয়ে শিক্ষার্থীর মাথা ফাটালো কিশোর গ্যাং, আটক ২

লক্ষ্মীপুরে শাকিল আহমেদ (১৯) নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে ইট দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে নাঈম ও আরাফ নামে দুই কিশোরকে আটক করে। অন্যদিকে শাকিলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার মা-বাবা সদর হাসপাতালে ভর্তি করে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকায় এ হামলার শিকার হয় শাকিল। সে লামচরী গ্রামের ফল ব্যবসায়ী মো. মনির হোসেনের ছেলে ও দালাল বাজার ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। হামলাকারীরা সবাই নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী ও লামচরী গ্রামের চিহ্নিত বখাটে বলে জানা গেছে।


বিজ্ঞাপন


হাসপাতালে চিকিৎসাধীন শাকিল ঢাকা মেইলকে জানান, বাড়ির পাশে বসে একটি ফল কাটছিল সে। হঠাৎ নাঈম, নাহিদ ও আরাফসহ ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে তার ওপর হামলে পড়ে। একপর্যায় তারা ইট দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়। সকালে তার এক বন্ধুর সঙ্গে এ কিশোর গ্যাং সদস্যদের সাথে মারামারি হয়। ওইসময় শাকিল ঘুমে ছিল। হয়তো এ ঘটনাকে কেন্দ্র করে তার ওপর হামলা করছে দাবি আহত শিক্ষার্থী শাকিলের।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল আলম ঢাকা মেইলকে আটকের বিষয় নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর