বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভরণপোষণ না দেওয়ায় দুই ছেলের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ এএম

শেয়ার করুন:

ভরণপোষণ না দেওয়ায় দুই ছেলের বিরুদ্ধে মামলা
ছবি : ঢাকা মেইল

ভরণপোষণ না পেয়ে দুই ছেলের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক বাবা। গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) সোমবার তিনি বাদী হয়ে যশোর আদালতে মামলাটি করেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরমান হোসেন মামলার আবেদন আমলে নিয়ে আসামিদের প্রতি গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন।

মামলার বাদী হলেন—যশোরের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালী গ্রামের বৃদ্ধ আবদুল হক। আসামিরা হলেন তার দুই ছেলে আসাদুজ্জামান ও আবুল কালাম আজাদ।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী আলমগীর সিদ্দিক।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, আবদুল হকের দুই ছেলে এক মেয়ে। মেয়ের বিয়ে হয়ে গেছে। ছেলে আবুল কালাম কৃষিকাজ ও আসাদুজ্জামান চাকরি করেন। আসাদুজ্জামানকে এমএ পাস করানোর পর ব্যবসা করার জন্য তিনি সাড়ে পাঁচ লাখ টাকা দিয়েছেন। একপর্যায়ে বেনেয়ালী বাজারে বাড়িসহ ২৬ শতক জমি তারা দুই ভাই লিখে নেন। আবুল কালাম বাড়িতে থাকেন ও আসাদুজ্জামান চাকরির সুবাদে সাতক্ষীরায় থাকেন। আসাদুজ্জামানের ভাগের একটি কক্ষে তিনি বসবাস করতেন। ২ সেপ্টেম্বর আসাদুজ্জামান বাড়ি এসে তাকে ঘর থেকে বের করে তালা লাগিয়ে দেন। তার দুই ছেলে পিতার ভরণপোষণ ও ওষুধপত্রের কোনো কিছুর খরচ দেন না।

মামলায় আরও বলা হয়, যাবতীয় সম্পদ ছেলেরা নিজেদের নামে লিখে নিয়ে বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। বর্তমানে তিনি বাজারের লোকজনের করা সহযোগিতায় কোনোরকম জীবনযাপন করছেন। ছেলেদের সঙ্গে বিষয়টি মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি ভরণপোষণের দাবিতে আদালতে এ মামলা করেছেন।

আইনজীবী আলমগীর সিদ্দিক বলেন, বাদীর অভিযোগ আদালত আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর