শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

খাগড়াছড়ির সহকারী কোচ ও তিন খেলোয়াড়ের পুরষ্কার ঘোষণা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ এএম

শেয়ার করুন:

খাগড়াছড়ির সহকারী কোচ ও তিন খেলোয়াড়ের পুরষ্কার ঘোষণা

নেপালে অনুষ্ঠিত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ-নেপালের মধ্যে অনুষ্ঠিত শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ জিতেছে ৩-১ গোলে। 

দলের এই অর্জনের বড় অংশীদার পাহাড়ি জেলা খাগড়াছড়ি।  শিরোপা জেতার খবরে বাংলাদেশের নারী ফুটবল দলের এই তিন ফুটবলার ও কোচের জন্য ৪ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। শিরোপা জয়ের পরপরই খাগড়াছড়ি জেলা প্রশাসনের ফেসবুক পেজে এই ঘোষণা দেন তিনি। 


বিজ্ঞাপন


khagrachari dc

দলে থাকা খাগড়াছড়ির তিন ফুটবলার হলেন—মনিকা চাকমা, আনাই ও আনুচিং মগিনী। তিন নারী ফুটবলার ছাড়াও বাংলাদেশ দলে ছিলেন সহকারী কোচ তৃষ্ণা চাকমা।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, ‘বাংলাদেশের এ জয়ের বড় অংশীদার খাগড়াছড়ির ফুটবলাররাও। তাদের এ অর্জনে খাগড়াছড়ি জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন ফুটবলার ও এক কোচের প্রত্যেককে এক লাখ টাকা করে চার লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। টিমের রূপনা চাকমা যেহেতু রাঙামাটির তাই তার বিষয়ে রাঙামাটি জেলা প্রশাসনই সিদ্ধান্ত নেবে।’

এ জয়ের সহযোদ্ধাদের অভিনন্দন জানিয়েছেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও চেঙ্গী ফুটবল একাডেমির কোচ ক্যহ্লাসাই চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশের এ জয়ে সারা দেশের মানুষের মতো আমরাও গর্বিত।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর