শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

পাঁচ চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ এএম

শেয়ার করুন:

পাঁচ চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ২

কুড়িগ্রামের ফুলবাড়ী থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে ডিবি পুলিশ। একই সাথে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের দুইজনকে আটক করা হয়েছে।

মোটরসাইকেলগুলোর মধ্যে তিনটি বাজাজের ১৫০ পালসার, একটি ১২৫ সিসি ডিসকভার ও একটি ১০০ সিসি ডিসকাভার।


বিজ্ঞাপন


আটকরা হলেন— নাওডাঙ্গা গ্রামের আইজুদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম ও কিশামত শিমুলবাড়ী  গ্রামের পল্লী চিকিৎসক জাহাঙ্গীর হোসেনের ছেলে মিজানুর রহমান। আটকদের সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। 

পুলিশ জানায়, গোপন সংবাদে তারা জানতে পারে ফুলবাড়ীর সীমান্তবর্তী এলাকায় চোরাই মোটরসাইকেল কেনাবেচা হয়। 

পরে রোববার রাতে জেলা পুলিশের একটি দল উপজেলার সীমান্তঘেঁষা নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা ও কিশামত শিমুলবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের দু’জনকে আটক করে এবং পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

চক্রের সদস্যরা চুরি করা মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে কেনাবেচা করতো। উদ্ধার করা মোটরসাইকেলগুলো বিভিন্ন সময় বিভিন্ন জেলা থেকে চুরি যায়।


বিজ্ঞাপন


পুলিশ সুপার জানান, উদ্ধার করা মোটরসাইকেলগুলোর মালিকের তথ্য সংগ্রহ করা হচ্ছে। ইতোমধ্যে বিআরটিএ থেকে দুটি মোটরসাইকেলের মালিকের তথ্য নিশ্চিত হওয়া গেছে। একটি মোটরসাইকেল তিন মাস আগে রংপুরের গংগাচড়া উপজেলা থেকে চুরি যায়। অন্যটি দিনাজপুরের বীরগঞ্জ থেকে চুরি করে চোরচক্র।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, পাঁচটি এলাকায় অভিযান শেষে চোর চক্রের দুজনকে আটক করা হয়। উদ্ধার করা মোটরসাইকেলগুলো আইনি নিয়মে প্রকৃত মালিকের কাছে দেওয়া হবে। তবে মামলা চলবে।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর