শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাজীপুরে বিএনপির সমাবেশে মারামারি, বেশ কয়েকজন আহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৪ পিএম

শেয়ার করুন:

গাজীপুরে বিএনপির সমাবেশে মারামারি, বেশ কয়েকজন আহত

গাজীপুর মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে নাম ও পদ পদবী ঘোষণাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে কয়েক দফা মারামারি হয়েছে। এ সময় কয়েকজন দলীয় কর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

রোববার বিকেলে পুলিশের গুলিতে দলের তিন কর্মী নিহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই বিশৃঙ্খল ঘটনা ঘটেছে।


বিজ্ঞাপন


মহানগর বিএনপির আহবায়ক সোহরাব উদ্দিনের সভাপতিত্বে সমাবেশ শুরু হওয়ার পর দলের একজন নেতার নাম ও পদবী ঘোষণাকে কেন্দ্র করে সদর মেট্রো থানা বিএনপির আহবায়ক হান্নান মিয়া হান্নু এবং মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক শওকত সরকার ও সাবেক আহবায়ক আব্দুস সালাম সমর্থকদের মধ্যে অন্তত তিন দফা মারামারি ও হাতাহাতি হয়। অবশ্য পরে সমাবেশের প্রধান অতিথি কেন্দ্রীয় নেতা ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও স্থানীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, কে আগে বক্তব্য দিবে সেটা নিয়ে প্রতিযোগিতা ছিল। এক পর্যায়ে একজন নেতার পদবী পুরো না বলায় সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এটা বড় কিছু নয়।

এসময় সভায় অন্যানের মধ্যে কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক শওকত সরকারসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর