বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইজিবাইক উল্টে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৫ পিএম

শেয়ার করুন:

ইজিবাইক উল্টে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা দিতে কেন্দ্রে যাওয়ার পথে ইজিবাইক উল্টে সাবেরুল ইসলাম সাগর (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার কালীগঞ্জ মাটিয়াপাড়া এলাকায় সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।


বিজ্ঞাপন


নিহত সাগর দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের ঢাঙ্গীর হাট এলাকার মজিবুল ইসলামের ছেলে। সে কালুরহাট কে সি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে বাড়ি থেকে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে কয়েকজন সহপাঠীর সাথে ইজিবাইকে পরীক্ষা কেন্দ্র কালীগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল সাগর। পথিমধ্যে কালীগঞ্জ মাটিয়ার পাড়া এলাকায় ইজিবাইকটি পৌছালে রাস্তায় একটি ছাগলকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে উল্টে যায় ইজিবাইকটি। এসময় সাগর মাথায় আঘাত পেয়ে কান দিয়ে রক্ষ ক্ষরণ হলে তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে বাকি পরীক্ষার্থীদের স্থানীয়রা উদ্ধার করে পরীক্ষা কেন্দ্রে পাঠায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন  সড়ক দুর্ঘটনায় এক জনের নিহতের বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোন না থাকায় মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর