শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

টেস্টের নামে বাকপ্রতিবন্ধী নারীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

শেয়ার করুন:

টেস্টের নামে বাকপ্রতিবন্ধী নারীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

বরিশাল নগরীর সাউথ ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টারে ‘ভূয়া টেস্ট করিয়ে’ বাকপ্রতিবন্ধি নারীর টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মালিক মো. শাওনকে আটক করেছ কোতয়ালী মডেল থানা পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নগরীর সদর রোড কালকির মোড়স্থ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।


বিজ্ঞাপন


কোতয়ালী মডেল থানার এসআই মো. রেজাউল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দুপুরে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মালিক শাওনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, গত বৃহস্পতিবার বরগুনা থেকে বরিশালে ডাক্তার দেখাতে আসেন বাকপ্রতিবন্ধী আমেনা বেগম। পরে তিনি নগরীর মোখলেছুর রহমান ক্লিনিকে ডাক্তার দেখাতে গিয়ে এক দালালের খপ্পরে পড়েন। দালাল তাকে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

সেখানের চিকিৎসক আমেনা বেগমকে দেখে ৯টি পরীক্ষা করতে দেন। পরে ডায়াগনস্টিক সেন্টারের লোকজন আধা ঘণ্টার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে রিপোর্ট দেন। এতে আমেনা বেগমের সন্দেহ হলে বিষয়টি তিনি তার আত্মীয় স্বজনদের জানান।

পরে আমেনা বেগম বরিশাল কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিলে থানা পুলিশ ডায়াগনস্টিক সেন্টারের মালিক শাওনকে আটক করে।


বিজ্ঞাপন


এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, এক রোগীর অভিযোগের প্রেক্ষিতে ডায়াগনস্টিক সেন্টারের মালিককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর