শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফেরি থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে নিখোঁজ লষ্কর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৬ পিএম

শেয়ার করুন:

ফেরি থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে নিখোঁজ লষ্কর

ভোলা (ভেদুরিয়া)-বরিশাল (লাহারহাট) নৌ-রুটে চলাচল করা ফেরি কৃষ্ণচূড়া থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে তেঁতুলিয়া নদীতে পড়ে মো. আমিরুল ইসলাম (২৫) নামে এক লষ্কর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে৷ ঘটনার পর ভোলা ফায়ারসার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভোলার ভেদুরিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিখোঁজ আমিরুল ইসলাম কৃষ্ণচূড়া ফেরির লষ্কর ছিলেন। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।

ভেদুরিয়া ফেরিঘাট বিআইডব্লিউটিসির (বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন) উচ্চ মান সহকারী মো. হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ভেদুরিয়া ফেরিঘাটে ফেরি কৃষ্ণচূড়া লোড হচ্ছিল। লোড শেষে ফেরিটি লাহারহাট ঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। ফেরিতে গাড়ি লোড হওয়ার একপর্যায়ে লষ্কর আমিরুল ইসলাম দেখেন ফেরির পাশ দিয়ে মরা একটি ইলিশ মাছ পানিতে ভেসে যাচ্ছে। সে (আমিরুল) ওই মাছটি এক হাত দিয়ে ধরতে গিয়ে পা পিছলে নদীর মধ্যে পড়ে ফেরির তলে চলে যায়।

তাৎক্ষণিক তাকে উদ্ধার করতে ফেরিতে থাকা অন্যান্য স্টাফরা এগিয়ে আসতে আসতেই আমিরুল পানিতে তলিয়ে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (বেলা ১১: ৪০) আমিরুল ইসলাম এখনো নিখোঁজ রয়েছেন।


বিজ্ঞাপন


ভোলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রিপন হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়। তবে ভোলায় ডুবুরির কোনো টিম না থাকায় বরিশাল থেকে ডুবুরিদের একটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করবেন বলেও এ কর্মকর্তা জানিয়েছেন।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর