বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৫ পিএম

শেয়ার করুন:

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই
পলাতক আসামি শেখ আকরাম। ছবি: সংগৃহীত

কুমিল্লার বাঙ্গরায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর)  সন্ধ্যায় বাঙ্গরা বাজার থেকে শেখ আকরাম নামে ওই আসামিকে হ্যান্ডকাফসহ ছিনতাই করা হয়।

আসামি আকরামের বড় ভাই ওই ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে। এতে এসআই রনি নামে এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। বাঙ্গরা বাজার থানার ওসি ইকবাল হোসেন বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন।  


বিজ্ঞাপন


পুলিশ এবং স্থানীয়রা জানায়, গত ৪সেপ্টেম্বর ফুয়াদ নামে এক স্কুল ছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেন নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ কর্মী ও সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ছোট ভাই শেখ আকরাম সহ ৪ জনকে আসামি করা হয়। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসব আসামিদের গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে ইউপি  চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জন পুলিশের ওপর হামলা করে। এ সময় হ্যান্ডকাফ  পরিহিত আকরামকে ছিনিয়ে নেয়া হয়। এতে পুলিশের এসআই রনি আহত হয়।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমরা পুলিশের ওপর হামলা করিনি, আমার ভাই শেখ আকরামকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে, এলাকার লোকজন তাকে গ্রেফতারের প্রতিবাদ করেছে, আসামি ছিনতাইয়ের ঘটনা সঠিক নয়। 

বাঙ্গরা বাজার থানার (ওসি) ইকবাল হোসেন জানান, এজহার নামীয় আসামি শেখ আকরামকে খাপুরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাফসহ আসামি আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর