শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

শেরপু‌রে বজ্রপাতে দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৮ পিএম

শেয়ার করুন:

শেরপু‌রে বজ্রপাতে দুইজনের মৃত্যু

শেরপুরের নকলায় আলদা স্থা‌নে বজ্রপা‌তে দুইজন নিহত হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (৬ সে‌প্টেম্বর) সকা‌লে উপ‌জেলার উরফা ইউনিয়নের হাসনখিলা এলাকা ও উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর এলাকায় এসব ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন, হাসনখিলা এ‌লাকার মন্নেস আলীর ছে‌লে রফিকুল ইসলাম অপি (৩০) ও রেহারচর এলাকার মৃত. সিদ্দিক সরকারের ছে‌লে নাজমুল হক (৪৫)।


বিজ্ঞাপন


উরফা ইউনিয়নের চেয়ারম্যান মো. নূরে আলম তালুকদার ভুট্টো জানান, কৃষক রফিকুল ইসলাম অপি তার ভাইদের নিয়ে আমন ধান রোপনের জন্য সকালে বাড়ির পাশের বীজতলা থেকে ধানের চারা তুলতে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতে আহত হন তিনি। পরে তা‌কে সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার ক‌রে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে কর্তব্যরত চিকিৎসক অ‌পি‌কে মৃত ঘোষণা ক‌রেন।

এদিকে, আলাদা ঘটনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আরও একজন নিহত হ‌য়েছেন।

নিহতে ভাই মোজাম্মেল হক কালা মিয়া জানান, সকা‌লে বৃস্টির সময় নদীতে মাছ ধরার জন্য নাজমুল হক বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর সময় অতিবাহিত হ‌লেও সে আর বাড়ি ফি‌রে‌নি। প‌রে তার বড় ভাই মোজাম্মেল হক কালা ওই গ্রামের সাবেক মেম্বার সফর উদ্দিনের পুকুর পাড় থে‌কে মৃত অবস্থায় উদ্ধার ক‌রে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, বৃষ্টির সময় মাছ ধরতে গিয়ে যাওয়ার পথেই বজ্রপাতে মারা গেছেন রেহারচরের নাজমুল। অপরদিকে হাসনখিলায় বৃষ্টির মধ্যে আমন ধানের চারা তুলতে গিয়ে অপু নামের আরেক কৃষক বজ্রপাতে মারা গেছেন। এসব ঘটনায় আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।


বিজ্ঞাপন


এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর