শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছাগলে ফসল খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১, বাড়িঘরে আগুন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৭ এএম

শেয়ার করুন:

ছাগলে ফসল খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১, বাড়িঘরে আগুন

পাবনার সুজানগর উপজেলায় ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এরশাদ সেখ (৩২) নামে এক ব্যক্তি  নিহত হয়েছেন। এঘটনায় আরও অন্তত ৪-৫ জন আহত হয়েছেন।  ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বেশ কয়েকটি ঘরবাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ভায়না ইউনিয়নের চলনা গ্রামের মাদারতলা এলাকায় এঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১১টা) সংঘর্ষ চলছিল।


বিজ্ঞাপন


নিহত এরশাদ শেখ চলনা গ্রামের মাদারতলা এলাকা মোয়াজ্জেম হোসেনের ছেলে। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, রোববার বিকেলে জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র প্রথমে তাদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। পরে রাতে দুই গ্রুপই আবারও বড় ধরনের সংঘর্ষে জড়ায় এবং বেশ কিছুক্ষণ গোলাগুলি চলে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হোন। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ এরশাদ শেখকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আরও উত্তেজনা দেখা দেয় এবং বেশ কিছু বাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মো. রবিউল ইসলাম ঢাকা মেইলকে বলেন, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছি। ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র এই ঘটনার প্রাথমিক তথ্য পেয়েছি। এছাড়াও পরে বিস্তারিত জানানো হবে।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর