ওজুখানা তৈরিকে কেন্দ্র করে বিতণ্ডা-ধাক্কাধাক্কি, মুসল্লির মৃত্যু

জেলা প্রতিনিধি
নওগাঁ
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১০:১৩ পিএম
ওজুখানা তৈরিকে কেন্দ্র করে বিতণ্ডা-ধাক্কাধাক্কি, মুসল্লির মৃত্যু

নওগাঁর বদলগাছী উপজেলায় ওজুখানা তৈরিকে কেন্দ্র করে এক মুসল্লির ধাক্কায় আকবর আলী (৭০) নামে আরেক মুসল্লির মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার মিঠাপুর পুকুরপাড়া গ্ৰামে তার মৃত্যু হয়।

এর আগে, দুপুরে জুমা'র নামাজের পর এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুর রহমান (৬৫) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। নিহত আকবর আলী (৭০) ওই গ্রামের মৃত লাবানু মন্ডলের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে জুমা'র নামাজের পর ওই গ্রামের মিঠাপুর পুকুরপাড়া নূরানী জামে মসজিদের অজুখানা তৈরি নিয়ে আকবর আলী ও আব্দুর রহমানের মধ্যে বাক বিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে আকবর আলীকে আব্দুর রহমান ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে বিকেলে তার মৃত্যু হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আব্দুর রহমানকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা হলে তদন্ত করে এর সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হবে।

এজে