মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ঢাকা

সুনামগঞ্জে ‘সুদ কারবারিদের যন্ত্রণায় অতিষ্ঠ’ যুবকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ০১:৩৩ এএম

শেয়ার করুন:

সুনামগঞ্জে ‘সুদ কারবারিদের যন্ত্রণায় অতিষ্ঠ’ যুবকের আত্মহত্যা
ছবি: সংগৃহীত

‘সুদ কারবারির যন্ত্রণায় অতিষ্ঠ’ হয়ে সুনামগঞ্জে ফয়সাল আহমদ সৌরভ (২৫) নামে এক যুবক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে জেলার তাহিরপুর উপজেলায় এ ঘটনা ঘটে। ফয়সাল উপজেলার বালিজুরী পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।


বিজ্ঞাপন


ঘটনার কিছু সময় আগেও নিজের ফেসবুকে আইডিতে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার ঘোষণা দিয়েছিলেন ফয়সাল। এর পরপরই গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো ফয়সালের লাশ উদ্ধার করা হয়।

মৃত্যুর আগে ফয়সাল ফেসবুকে লিখেন, ‘আমি গলায় দরি (দড়ি) দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভালো থাক বেইমান। সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা সুদে আনছিলাম, তিন লক্ষ টাকা দেওয়ার পরও এখনও সাড়ে তিন লক্ষ টাকা পায়। এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম। ভালো থাক আমার পরিবার। মা ফাইজা, আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাই-বোন আমায় ক্ষমা করো। বউ তোমাকে কিছু বলার নেই...। ইতি এক কাপুরুষ!!!’

Suicide

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিজ বাড়ির পাশের একটি গাছে রশিতে ঝুলন্ত অবস্থায় ফয়সালকে উদ্ধার করেন পরিবারের সদস্যরা। পরে দ্রুত বিশ্বম্ভপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঢাকা মেইলকে জানান, রাতে বাড়ির পাশের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিল। তার মরদেহ বিশ্বম্ভপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। সেই সঙ্গে তার ফেসবুকে স্ট্যাটাস ও স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর