বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইঁদুর মারতে গিয়ে বাজারে আগুন, ১২ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ০৫:৩০ পিএম

শেয়ার করুন:

ইঁদুর মারতে গিয়ে বাজারে আগুন, ১২ দোকান পুড়ে ছাই
ছবি : ঢাকা মেইল

নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার লেপসিয়া বাজারে আগুন লেগে ১২টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১৭ আগস্ট) সকাল ৭টার দিকে বাজারটিতে এ আগুন লাগার ঘটনা ঘটে। 

স্থানীয় কয়েকজন ব্যবসায়ী জানান, লেপসিয়া বাজারের মসলামিল মালিক সোহরাব মিয়া বুধবার সকালে তার মসলামিলে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক সংযোগ দেওয়া তারে চেপা-শুটকি দিয়ে ফাঁদ পেতে ছিল। এ ফাঁদে একটি ইঁদুরও মরেছে। 


বিজ্ঞাপন


ইঁদুর মরার পাশাপাশি এ ফাঁদ থেকে হয়তো দোকানেও আগুন লাগার সূত্রপাত হয়েছে বলে অনেকে ধারণা করছেন। এ অগ্নিকাণ্ডে মসলা তৈরির ৫টি মিল, মনোহারী মালামালের ২টি গুদাম, ২টি বরফকলসহ অন্যান্য ক্ষুদ্র ব্যবসায়ীর ১২টি দোকানঘর সম্পূর্ণ পুড়ে গেছে। টিনসেডের এসব দোকান ঘর এবং পুড়ে যাওয়া অন্যান্য মালামালের মূল্য অন্তত অর্ধ কোটি টাকা হবে বলে জানান ব্যাবসায়িরা।

তারা আরও জানান, এ বাজারের আশপাশে ফায়ার সার্ভিসের স্টেশন না থাকায় স্থানীয়দের চেষ্টায়ই ওই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রায় ৪ ঘন্টা সময় লাগে আগুন নিয়ন্ত্রণে আনতে। 

ঘটনাস্থল পরিদর্শন করে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম জানান, এ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেওয়ার ব্যবস্থা হচ্ছে।    

প্রতিনিধি/এইচই    

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর