ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি
ঢাকা (সাভার)
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৬:১১ পিএম
ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন নিহত ও দুই পরিবহনের চালকসহ মোট ৫ জন আহত হয়েছেন। 

রোববার (১৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ঢুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটার ওয়্যার লি. গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত একজনের নাম সাব্বির (২২)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার আলিয়াপাড়া গ্রামে। 

আহতরা হলেন, ওমর ফারুক (২৮), রকি (২৬) ও এনামুল (২৭)। বাকিদের সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি। 

স্থানীয়রা জানান, আজ দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এ ঘটনায় কাভার্ডভ্যান এবং পিকআপের দুই ড্রাইভারসহ আরও ৫ জন আহত হন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করি এবং আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এখন সড়ক থেকে পরিবহনগুলো সরানোর কাজ চলছে। 

এ ব্যাপারে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা ঢাকা মেইলকে জানান, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে আনার পর আরও একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিন জনকে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করা হয়েছে। বাকিদের মধ্যে একজন উপজেলা হাসপাতালে ভর্তি এবং অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

প্রতিনিধি/এএ