সরকারি জমিতে দেয়াল নির্মাণে বাধা, প্রতিপক্ষের ঘুষিতে বৃদ্ধ নিহত

উপজেলা প্রতিনিধি
সাভার (ঢাকা)
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৫:৪৬ পিএম
সরকারি জমিতে দেয়াল নির্মাণে বাধা, প্রতিপক্ষের ঘুষিতে বৃদ্ধ নিহত
ছবি : ঢাকা মেইল

আশুলিয়ায় সরকারি জমিতে দেয়াল নির্মাণে বাধা দেওয়া নিয়ে বাকবিতণ্ডায় প্রতিপক্ষের ঘুষিতে এক ষাটোর্ধ্ব বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১৪ আগস্ট) দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই বৃদ্ধের নাম হাজি জমত আলী মণ্ডল (৬২)। তিনি আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার মৃত নান্দুরা মণ্ডলের ছেলে।

এর আগে, আজ সকাল ১০টার দিকে নিশ্চিতপুর এলাকায় একটি সরকারি জমিতে দেয়াল নির্মাণ করছিলেন অভিযুক্ত দেলোয়ার হোসেন, নজরুল ও আলী হোসেন। এ সময় নিহত জমত আলী মণ্ডল ঘটনাস্থলে গিয়ে তাদের দেয়াল নির্মাণে বাধা দিয়ে সরকারি জমিতে দেয়াল নির্মাণ বন্ধ করতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। পরে তা হাতাহাতিতে রূপ নেয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় হাতাহাতির এক পর্যায়ে প্রতিপক্ষের উপর্যুপরি ঘুষিতে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন জমত আলী মণ্ডল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলাম বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাকে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান। বিস্তারিত পরে জানানো হবে।

প্রতিনিধি/এইচই