শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে তিন বাসের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৫:১০ পিএম

শেয়ার করুন:

ঢাকা-মাওয়া  এক্সপ্রেসওয়েতে তিন বাসের সংঘর্ষ, নিহত ২

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যাত্রী ওঠানোর সময় তিনটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজনের মৃত্যু হয়েছে।

রোবাবার (১৪ আগস্ট) দুপুর পৌনে তিনটার দিকে মহাসড়কের কেউটখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


এসময় ওই তিন বাসের অন্তত ৮ জন আহত যাত্রী হয়েছেন। নিহতদের মধ্যে একজন শিশু (৫) এবং অন্যজন যুবক (২২) বলে জানা গেছে। তাবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা পৌনে তিনটার দিকে ঢাকামুখী মোল্লা পরিবহনের একটি বাস শ্রীনগরের কেউটখালী এলাকা থেকে যাত্রী ওঠাচ্ছিল। মোল্লা পরিবহনের সামনে ছিল সাকুরা পরিবহন নামে আরও একটি যাত্রীবাহী বাস। সেসময় পেছন থেকে শরিয়তপুর পরিবহন, মোল্লা পরিবহনকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এতে ওই তিন বাসের ৮-১০ জনের মতো আহত হন। আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের  কর্তব্যরত চিকিৎসক ডা. যুবায়েত হোসেন খান জানান, বিকেল ৪টা পর্যন্ত  সড়ক দুর্ঘটনায় আহত ৮ জন রোগী আমাদের হাসপাতালে এসেছে। এদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মাহফুজুর জানান, ঘটনাস্থলে এক শিশু ও এক যুবকের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। মূলত মহাসড়কে যাত্রী ওঠানোকে কেন্দ্র করেই এ দুর্ঘটনা ঘটেছে। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর