বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাহ্মণবাড়িয়ায় পোকা মারার ট্যাবলেট খেয়ে প্রাণ গেল গৃহবধূর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৬:১২ পিএম

শেয়ার করুন:

ব্রাহ্মণবাড়িয়ায় পোকা মারার ট্যাবলেট খেয়ে প্রাণ গেল গৃহবধূর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় স্বামীর সঙ্গে অভিমান করে শাকিলা আক্তার (২০) নামের এক গৃহবধূ কেরি পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (৬ আগস্ট) সকালে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।


বিজ্ঞাপন


শাকিলা আক্তার নবীনগর উপজেলার গুসাইপুর ইউনিয়নের জালসুকা গ্রামের সেলিম খানের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৪ বছর আগে সদর উপজেলার সেন্দা গ্রামের আশরাফ মিয়ার ছেলে ইমন মিয়ার সঙ্গে ২ লাখ টাকা দেনমোহরে শাকিলার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী যৌতুকের টাকা জন্য শাকিলাকে প্রায়ই মারধর করতেন। এসব বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার সালিশ হয়। কিন্তু তাতেও লাভ হয়নি। এসব বিষয় নিয়ে শুক্রবার রাতে ইমনের সঙ্গে অভিমান করে পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন শাকিলা। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়। 

নিহতের বড়বোন পারভীন আক্তারের অভিযোগ, ‘ইমন শাকিলাকে হত্যার পর পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন বলে মিথ্যা কথা রটিয়েছেন।’ পারভীন তার বোন হত্যার সঠিক বিচার দাবি করেন। 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, পোকা মারার ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানানো হবে। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএ

 

ঢাকা মেইলে সারাদেশের বিশেষ প্রতিবেদন পড়তে ক্লিক করুন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর