মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ধামইরহাটে ‘নৈশপ্রহরীদের বেঁধে’ এক রাতে ২০ দোকান লুট

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৪:৫১ পিএম

শেয়ার করুন:

ধামইরহাটে ‘নৈশপ্রহরীদের বেঁধে’ এক রাতে ২০ দোকান লুট

নওগাঁর ধামইরহাট উপজেলায় এক রাতে ২০ দোকান লুটের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা মোড় নয়াপুকুর বাজারে এ ঘটনা ঘটে। এসময় নগদ টাকাসহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল লুট হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলা সদর থেকে প্রায় ৪ কিলোমিটার পূর্বে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা নয়া পুকুর বাজার অবস্থিত। রাতে ওই বাজারের দোকানঘরগুলো পাহারার জন্য স্থানীয়ভাবে দুই জন নৈশপ্রহরী দায়িত্বে ছিলেন। দুর্বৃত্তরা নৈশপ্রহরীকে রশি দিয়ে বেঁধে দোকান ঘরের সাটারের তালা কেটে নগদসহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকাসহ মালামাল নিয়ে যায়।


বিজ্ঞাপন


এ ব্যাপারে ওই বাজারের নৈশ্যপ্রহরী আব্বাসী আলী এবং আব্দুর রহমান বলেন, রাত ৩টার পর পুলিশের টহল গাড়ী যাওয়ার পর আমরা দুইজন বাজারের দুই দিকে টহল দিতে যাই। এ সময় হঠাৎ করে মুখোশপরা ১০-১২ জন দুর্বৃত্ত আমাদেরকে জোরপূর্বক ধরে রশ্মি দিয়ে হাত, পা ও মুখ বেঁধে বাজারের দক্ষিণ পার্শ্বে ধান শুকানো চাতালের পার্শ্বে ফেলে রাখে। 

‘চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা। পরবর্তীতে বাজারের ইলেকট্রনিক্স, মুদি, কীটনাশক, টিন, ঔষধ, সার, পশু খাদ্যের দোকান, সেলুনসহ ২০টি দোকানের দরজার সাটারের তালা কেটে নগদ অর্থসহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল ট্রাকে করে নিয়ে বাজারের দক্ষিণে দিকে যায়।’

ধামইরহাট থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সকালে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল আফতাব উদ্দিন স্যারসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে বিভিন্নভাবে তদন্ত করা হচ্ছে। নৈশপ্রহরী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের সঙ্গে কথা বলেছি। প্রয়োজনে নৈশপ্রহরীদরকে আবারও জিজ্ঞাসাবাদ করা হবে। আশা করছি দ্রুত ঘটনার সাথে জড়িতদের আটক করা সম্ভব হবে।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর