বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাঁতরে শ্বশুর বাড়ি যেতে গিয়ে নিখোঁজ জামাইয়ের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৩:৫৯ পিএম

শেয়ার করুন:

সাঁতরে শ্বশুর বাড়ি যেতে গিয়ে নিখোঁজ জামাইয়ের মরদেহ উদ্ধার

আত্রাই নদীতে সাঁতার কেটে শ্বশুর বাড়িতে যেতে গিয়ে নিখোঁজ ইমান আলীর (৫০) মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। 

শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের আত্রাই নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। 


বিজ্ঞাপন


ঈমান আলী সিংড়া উপজেলার কাউয়াটিকড়ী গ্রামের মৃত খয়ের মোল্লার ছেলে। তিনি দীর্ঘদিন যাবৎ গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৫ আগস্ট) দুপুরে জুমার নামাজ আদায় করে শ্বশুর বাড়ি যাওয়ার জন্য কালাকান্দর ত্রি-মোহনী এলাকায় যান তিনি। এসময় ত্রি-মোহনী ব্রীজ ঘাটে নৌকা না থাকায় ইমাম আলী নদী পার হওয়ার জন্য সাঁতার শুরু করেন। নদীর মাঝখানে গেলে স্রোতে তিনি ভেসে যান। পরে স্থানীয়রা দেখতে পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঘটনাস্থলে এসে তারা উদ্ধার কাজ চালায়। পরে রাজশাহী ডুবুরি দলকে খবর দিলে ঘটনাস্থলে এসে শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালায়। আজ শনিবার সকাল ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে। পরে বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ঈমান আলীর মরদেহ ভেসে উঠলে ডুবুরি দল মরদেহটি উদ্ধার করে।

গুরুদাসপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম বলেন, নিখোঁজের ২১ ঘন্টা পর পানি থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর