শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

জামালপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০২:৪৪ পিএম

শেয়ার করুন:

জামালপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার 

জামালপুরের বকশীগঞ্জে কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে অভিযান চালিয়ে জামালপুরের রানীগঞ্জ পতিতা পল্লী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার রানা মৃধা একই এলাকার শফি মৃধার ছেলে।


বিজ্ঞাপন


স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে গত ৩ আগস্ট বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামের রানা মৃর্ধার সঙ্গে তার স্ত্রী মুক্তা বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী মুক্তা বেগমকে মারধর করেন রানা মৃধা। পরে মুক্তা বেগম রাগ করে বাপের বাড়ি চলে যান। বাড়িতে কেউ না থাকায় ওই দিন দিবাগত রাতে রানা মৃধা তার কিশোরী কন্যা রানী মৃধাকে (১৩) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরের দিন সকালে রানী মৃধা ঘটনাটি তার মাকে জানায়। এরপর থেকেই পলাতক ছিল পিতা রানা মৃধা। এই ঘটনায় কিশোরীর মা মুক্তা বেগম বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার জামালপুর পতিতাপল্লী থেকে রানাকে গ্রেফতার করে। 

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ‘ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং রানা মৃধাকে আদালতে সোপর্দ করা হয়েছে।  

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর