বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘোষণা ছাড়াই ময়মনসিংহ-সিলেট রুটে বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ১১:১৬ এএম

শেয়ার করুন:

ঘোষণা ছাড়াই ময়মনসিংহ-সিলেট রুটে বাস চলাচল বন্ধ

নতুন বাস নামানোকে কেন্দ্র করে ময়মনসিংহ, নেত্রকোনা ও কিশোরগঞ্জ থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে।

শনিবার (৬ আগস্ট) সকালে সরেজমিনে এ তথ্য জানা যায়। এর আগে সিলেট মালিক সমিতির নতুন বাস নামানোকে কেন্দ্র করে গত ২ আগস্ট থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।


বিজ্ঞাপন


সিলেটগামী বাসযাত্রী তোফাজ্জল মিয়া বলেন, ‘সকালে বাস কাউন্টারে এসে শুনি বাস চলাচল বন্ধ রয়েছে। এদিকে, আজ সিলেটে না যেতে পারলে সমস্যায় পড়বে আমার পরিবার। আগাম ঘোষণা ছাড়াই বাস চলাচল কীভাবে বন্ধ থাকে? কীভাবে নির্ধারিত সময়ে সিলেট যাবো সেই চিন্তা করছি।’

নাম প্রকাশ না করে ময়মনসিংহের এক পরিবহনের ম্যানেজার জানান, বর্তমানে কোনো গাড়ি সিলেটে প্রবেশ করতে না দেওয়ায় ময়মনসিংহ থেকে সিলেটগামী সব গাড়ি বন্ধ রাখা হয়েছে। তবে এ বাস চলাচল বন্ধ সম্পর্কে মালিক সমিতি ছাড়া অন্য কেউ এখনো জানে না। এ কারণে অনেকে না জেনে টিকিট নিতে এসে ফেরত যাচ্ছেন।

ময়মনসিংহ মোটরমালিক সমিতির মহাসচিব মো. মাহবুবুর রহমান জানান, গত ২ আগস্ট সিলেট মালিক সমিতির দুটি বাস নামিয়েছে নেত্রকোণায় চলাচলের জন্য। তবে নেত্রকোণা মালিক সমিতি এ বাস দুটি চলাচল করতে দিবে না বলে জানিয়েছে। কিশোরগঞ্জ মালিক সমিতিও নেত্রকোণা মালিক সমিতির সঙ্গে ঐক্যবদ্ধ হয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে সিলেট মালিক সমিতি ময়মনসিংহ-সিলেট সড়কে তাদের সব বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর