শেরপুরে বালিশের মধ্যে ফেনসিডিল বহন, আটক ২

জেলা প্রতিনিধি
শেরপুর
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৮:৪১ পিএম
শেরপুরে বালিশের মধ্যে ফেনসিডিল বহন, আটক ২
ছবি: ঢাকা মেইল

শেরপুরে ১৩৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। শুক্রবার (৫ আগস্ট) ‌বি‌কে‌লে অভিনব কায়দায় বালিশের ভেতর বহনকা‌লে সদ‌রের শিমুলতলীর দিকপাড়া এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান। 

আটককৃতরা হলেন, কু‌ড়িগ্রা‌মের চিলমারী থানার আকন্দপাড়ার হযরত আলীর ছে‌লে নান্টু (৩০) ও একই এলাক‌ার মৃত খোকন মিয়ার ছে‌লে ফয়সাল আলী হৃদয় (১৯)। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর সদ‌রের শিমুলতলীর দিকপাড়া এলাকার জনৈক লিচু মিয়া‌র চা‌য়ের দোকা‌নের সাম‌নে অভিযান চালায়। এসময় প্রথ‌মে নান্টু ও ফয়সাল আলী হৃদয়‌কে আটক ক‌রে র‌্যা‌বের সদস‌্যরা। প‌রে তাদের হেফাজ‌তে থাকা অভিনব কায়দায় বালিশের ভেতর রাখা ১৩৮ বোতল ফেন‌সি‌ডিল, নগদ চার হাজার টাকা, এক‌টি মোটরসাই‌কেল, দুইটি মোবাইল, এক‌টি ট্রা‌ভেল ব‌্যাগ, দুইটা বা‌লিশ, এক‌টি রেইন‌কোর্ট জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন‌সি‌ডিলের বর্তমান বাজারমূল‌্য আনুমা‌নিক দুই লাখ সাত হাজার টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত শেরপুর জেলাসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তা‌দের বিরু‌দ্ধে সদর থানায় মাদক আই‌নে মামলা দা‌য়ে‌র করা হ‌য়ে‌ছে।

এজে