শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

শ্রীনগরে মাইক্রোবাসের চাকা বিস্ফোরণ, ৩ জন হাসপাতালে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৭:৩৯ পিএম

শেয়ার করুন:

শ্রীনগরে মাইক্রোবাসের চাকা বিস্ফোরণ, ৩ জন হাসপাতালে

মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে দুই নারীসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (৫ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার হাসাড়া এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আহতরা হলেন- ইয়ামিন আক্তার (৩৭), লায়লা আক্তার (৩৮) ও নেওয়াজ জামান (১৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে ঢাকা থেকে মাওয়ার অভিমুখে যাচ্ছিলো মাইক্রোবাসটি। পথে শ্রীনগরের হাসাড়া আন্ডারপাস এলাকায় পৌঁছালে গাড়িটির পেছনের একটি চাকা বিস্ফোরণ হলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ডিভাইডারে ধাক্কা খায়। এতে উল্টে গিয়ে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ফায়ায় সার্ভিসের শ্রীনগর স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান রিবেন জানান, তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা সবাই ঢাকার উত্তরা সবুজ কানন এলাকার বাসিন্দা বলে নিশ্চিত করেছেন ফায়ায় সার্ভিসের শ্রীনগর স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান রিবেন।

মাহফুজুর রহমান রিবেন জানান, মাইক্রোটি ঢাকা থেকে এক্সপ্রেসওয়ে হয়ে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিল। হাসড়া আন্ডারপাস সলগ্ন এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে গাড়িতে থাকা তিনজন আহত হয়।


বিজ্ঞাপন


এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে পুলিশ ফড়ির দায়িত্ব প্রাপ্ত পুলিশ পরিদর্শক আফজাল হোসন বলেন, একটি পরিবারের ওই তিনজন গাড়ি নিয়ে মাওয়ার দিকে যাচ্ছিলো। পেছনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। আমরা রেকার দিয়ে গাড়িটিকে সোজা করে দেই। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর