শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের এসআই ও সোর্স অবরুদ্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৭:৩৩ পিএম

শেয়ার করুন:

চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের এসআই ও সোর্স অবরুদ্ধ

বগুড়ায় চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের এক এসআই ও তার সোর্সকে অবরুদ্ধ করে রাখে জনগণ। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ পৌঁছে তাদের উদ্ধার করে। এঘটনায় বগুড়া সদর থানার এসআই মাসুদ রানাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত এবং তার সোর্স ইকবালকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে বগুড়া শহরের নাটাইপাড়ায় (নাপিতপাড়া) এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


জানা গেছে, বগুড়া সদর থানার এসআই মাসুদ রানা তার সোর্স ইকবালকে সাথে নিয়ে শুক্রবার দুপুরের পর  নাপিতপাড়ায় তরুণ কুমার শীলের বাসায় যান। তারা পুলিশ পরিচয়ে বাসার ভেতরে ঢুকে তরুণ শীলের মোবাইল ফোন জব্দ করেন। এসময় ওই বাসার ভেতর কয়েকজন যুবক মোবাইল ফোনে আইপিএলের জুয়া খেলছিলেন। এসময় পুলিশের সোর্স ইকবাল তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। একপর্যায় বাড়ির লোকজন পুলিশের উপস্থিতি মোবাইল ফোনে ভিডিও ধারণ শুরু করলে এসআই মাসুদ রানা তাদের মারপিট করেন। তরুণ শীলের পরিবারের অভিযোগ, পুলিশ বাড়ির নারীদেরও মারপিট শুরু করলে প্রতিবেশীরা এসে পুলিশ ও তার সোর্সকে অবরুদ্ধ করে।

খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে পুলিশের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন। এসময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ঢাকা মেইলকে বলেন, পুলিশ সুপারের নির্দেশে এসআই মাসুদ রানাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। মাসুদ রানার সোর্স ইকবালকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর