শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিবস্ত্র অবস্থায় গেটে পড়ে ছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৩:৩৬ পিএম

শেয়ার করুন:

বিবস্ত্র অবস্থায় গেটে পড়ে ছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ
ছবি: ঢাকা মেইল

রাজশাহী নগরীতে বিবস্ত্র অবস্থায় সৌদি আরব প্রবাসী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) সকালে নগরীর দাশপকুর ডিসির মোড় এলাকা থেকে রাজপাড়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

নিহত গৃহবধূর নাম রুপালি খাতুন (২৫)। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের হাসান আলীর মেয়ে। 


বিজ্ঞাপন


তার স্বামী হারুন অর রশিদ নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি সৌদি আরবে কর্মরত রয়েছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, রুপালি খাতুন দাশপকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসায় দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তার কোন সন্তান না থাকায় একাই বসবাস করতেন। শুক্রবার বাসা মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজের জন্য অযু করতে গেলে গেটের সামনে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে অন্যদের ডাকে। পরে রাজপাড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

এ বিষয়ে বাসা মালিকের স্ত্রী লাভলী বেগম জানান, রুপালির স্বামী বিদেশে থাকায় মোবাইলে কথা বলতো। বাইরের কেউ যাওয়া আসা করত না। তবে স্বামীর সাথে প্রায়ই ঝগড়া ঝাটি হতো। 

বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ খবর পেয়ে সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


বিজ্ঞাপন


প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি উপর থেকে পড়ে মারা গেছেন। তবে তিনি নিজেই লাফ দিয়েছেন নাকি ফেলে দেওয়া হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। 

এখনও কোনো মামলা দায়ের হয়নি। নিহতের পরিবারকে জানানো হয়েছে। তারা আসলে তাদের বক্তব্যের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর