বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিলেটে প্রাইভেটকার নদীতে পড়ে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০২:৩৭ পিএম

শেয়ার করুন:

সিলেটে প্রাইভেটকার নদীতে পড়ে শিশুর মৃত্যু
ছবি : ঢাকা মেইল

সিলেটের জৈন্তাপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে রাহি আক্তার আদরী নামে ৪০ দিনের এক শিশু মারা গেছে। এ সময় আরও ৪ জন আহত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল ৯টা ২০ মিনিটে সিলেট-তামাবিল মহাসড়কের লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

শিশু রাহি আক্তার আদরী নরসিংদীর শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়া মেয়ে।


বিজ্ঞাপন


আহতরা হলেন—ওই গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩৫), তার স্ত্রী কাজল (৩০), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) ও আনিকা (৩০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ৯টা ২০ মিনিটে সিলেট-তামাবিল মহাসড়কের লক্ষ্মীপুর এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। প্রাইভেটকারটি সিলেট থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিল। এ সময় ৪০ দিনের এক শিশু মারা গেছে। আহত হয়েছেন আরও ৪ জন।

ঘটনার পর পরই স্থানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদসহ পুলিশের একটি টিম।

ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশে খবর দেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর