শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ব্যবসায়ীর বাড়ির সামনে থেকে চিরকুটসহ বোমার মতো বস্তু উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ০১:২৫ পিএম

শেয়ার করুন:

ব্যবসায়ীর বাড়ির সামনে থেকে চিরকুটসহ বোমার মতো বস্তু উদ্ধার
উদ্ধার হওয়া বোমার মতো বস্তু, ইনসেটে চিরকুট

মেহেরপুরের গাংনী পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামে আনিসুর রহমান নামে এক মুদি ব্যবসায়ীর বাড়ির গেটের সামনে থেকে হাতে লেখা এক চিরকুটসহ বোমার মতো এক বস্তু উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে চিরকুটসহ বোমার মতো বস্তুটি উদ্ধার করে পুলিশ। গরু চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চিরকুট ও বোমার মতো বস্তু রেখে প্রাণনাশের হুমকি দেওয়ার জন্য কেউ হয়তো ওই কাজ করেছে বলে অভিযোগ ওই ব্যবসায়ীর।


বিজ্ঞাপন


গাংনী থানা অফিসার ইনচার্জ  (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি জানিয়েছন। 

আনিসুর রহমান গাংনী পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের আব্দুল আজিজ এর ছেলে।

ব্যবসায়ী আনিসুর রহমান জানান, তিনি প্রায় ১৫ বছর সৌদি প্রবাসী ছিলেন। প্রায় দুই বছর আগে বাড়িতে ফিরে এসে মুদি ব্যবসা শুরু করেন। শুক্রবার (২৯ জুলাই) দিবাগত রাতের কোনো এক সময় তার লাল রঙের একটি গাভী গরু চুরি হয়ে যায়। এ বিষয়ে তিনি থানায় কোন অভিযোগ না করে নিজে ও আত্মীয়-স্বজনের মাধ্যমে খোঁজাখুঁজির চেষ্টা অব্যাহত রেখেছেন। আজ ভোর ৬টার দিকে বাড়ির দরজা খুলে সামনে লাল টেপ দিয়ে জড়ানো বোমার মতো একটি বস্তু দেখতে পেয়ে ট্রিপল নাইনে ফোন দেন আনিসুর রহমান। পরে সকাল সোয়া ৮টার দিকে গাংনী থানা পুলিশের একটি টিম পানি ভর্তি লাল রঙের প্লাস্টিকের বালতিতে করে বোমার বস্তুটি ও চিরকুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় তিনি ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন বলেও জানান তিনি।  এ বিষয়ে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি চলছে।

ওসি আব্দুর রাজ্জাক জানান, লাল টেপ দিয়ে জড়ানো একটি বস্তুসহ টিরকুট সকালে উদ্ধার করা হয়েছে। তবে কে বা কাহারা কি উদ্দেশ্যে এটা রেখে গেছে তার কারণ জানা সম্ভব হয়নি। এ ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর