বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোলায় সংঘর্ষ: ছাত্রদল নেতা নুরে আলম লাইফ সাপোর্টে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ আগস্ট ২০২২, ০৬:১৫ পিএম

শেয়ার করুন:

ভোলায় সংঘর্ষ: ছাত্রদল নেতা নুরে আলম লাইফ সাপোর্টে

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলায় বিএনপির ডাকা সমাবেশে পুলিশ সঙ্গে সংঘর্ষে আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের অবস্থা সংকটাপন্ন। বর্তমানে তিনি রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে সাইফ সাপোর্টে আছেন। তার মাথা, বুক, হাত-পা ও মুখমণ্ডলে গুলি লেগেছে। শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

সোমবার (১ আগস্ট) দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাকে দেখতে কমফোর্ট হাসপাতালে যান।


বিজ্ঞাপন


ভোলা জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ভোলা সদর উপজেলা ছাত্রদলের নির্বাহী সদস্য মহসিন সবুজ এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:  ভোলায় সংঘর্ষ: দুই মামলায় আসামি চার শতাধিক, গ্রেফতার ৮

ছাত্রদল নেতা জানান, রোববার (৩১ জুলাই) সংঘর্ষের পর প্রথমে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা নিউরো সায়ন্স হাসপাতালে পাঠান৷ রোববার রাত ৯টার দিকে নিউরো সায়ন্স হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। এরপর রাত ১০টার দিকে ওই হাসপাতাল থেকে তাকে গ্রিন রোড কমফোর্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তিনি লাইফ সাপোর্টে আছেন।

bhola2


বিজ্ঞাপন


মহসীন সবুজ আরও জানান, সংঘর্ষে যে কয়জন নেতাকর্মী আহত হয়েছেন তাদের মধ্যে নুরে আলমের অবস্থাই সংকটাপন্ন। এছাড়া ভোলা ও বরিশাল শেরে-বাংলা মেডিকেলে যাঁরা চিকিৎসাধীন তারা মোটামুটি ভালো আছেন। জেলা, উপজেলাসহ কেন্দ্রীয় নেতারা আহতদের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন: ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে বিএনপি কর্মী নিহত

রোববার ভোলায় বিএনপি ঘোষিত বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুল রহিম নিহত হন।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর