শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

অনলাইনে ৪৫% ছাড় দেখে ড্রোন ক্যামেরা অর্ডার, পেলেন কুলিং ফ্যান!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০৯:০৩ পিএম

শেয়ার করুন:

অনলাইনে ৪৫% ছাড় দেখে ড্রোন ক্যামেরা অর্ডার, পেলেন কুলিং ফ্যান!

রাজশাহীর মোহনপুরে অনলাইন মাধ্যমে ড্রোন ক্যামেরা অর্ডার করে প্রতারিত হয়েছেন বলে অভিযোগ করেছেন এক কলেজছাত্র। তিনি জানিয়েছেন, শর্ত অনুযায়ী অর্ডারের সময় সম্পূর্ণ মূল্য পরিশোধ করেও হাতে পেয়েছেন কুলিং ফ্যান। 

গত মঙ্গলবার (২৬ জুলাই) কুরিয়ার সার্ভিসের প্যাকেট হাতে পেয়ে প্রতারণার বিষয়টি বুঝতে পারেন ওই কলেজছাত্র। সম্প্রতি বিষয়টি জানাজানি হলে আলোচনার সৃষ্টি হয়। 


বিজ্ঞাপন


জানা গেছে, প্রতারণার শিকার কলেজছাত্রের নাম শাহিদুর রহমান। তিনি মোহনপুর উপজেলার ত্রিমোহনী এলাকার নজরুল ইসলামের ছেলে। মোহনপুর সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের পড়াশোনা করেন তিনি। 

শনিবার (৩০ জুলাই) দুপুরে ভুক্তভোগী শাহিদুর রহমান বলেন, গত ২৪ জুলাই ‘বিক্রয় শপ বিডি’ নামে একটি ফেসবুক পেজে ৪৫% ছাড়ে পণ্য বিক্রির বিজ্ঞাপন দেখে ড্রোন ক্যামেরা অর্ডার করেছিলাম। অর্ডারের পরদিনই (২৫ জুলাই) কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্যটি পাঠানো হয়। কুরিয়ার অফিসে গিয়ে ড্রোন ক্যামেরার মূল্য সাড়ে ৪ হাজার টাকা পরিশোধ করে প্যাকেট বুঝে নিই। কিন্তু বাসায় এসে প্যাকেট খুলে দেখি শুধু ছোট্ট একটি কুলিং ফ্যান।’
COOLIG FANওই কলেজছাত্র আরও বলেন, পেজের নাম ‘বিক্রয় শপ বিডি’ হলেও পণ্যের সঙ্গে প্রতারকদের দেয়া ক্যাশ মেমোতে লেখা রয়েছে ‘বেস্ট শপ’। পেজে তাদের শো-রুমের ঠিকানা ঢাকার গুলশান দেওয়া থাকলেও ক্যাশ মেমোতে ধানমন্ডি লেখা রয়েছে। 

তিনি বলেন, ‘ঘটনার পর তাদের মোবাইল নম্বরে যোগাযোগ করি। তারা ফোন রিসিভ করে গালিগালাজ করে ফোন কেটে দিয়েছেন।’ 

ভুক্তভোগীর দেওয়া ‘বিক্রয় শপ বিডি’র নম্বরে যোগাযোগ করা হলে এক ব্যক্তি ফোন রিসিভ করে প্রতিষ্ঠানটির কর্মকর্তা বলে পরিচয় দেন। তিনি ঘটনার সত্যতাও স্বীকার করেন। বলেন, ‘ওই গ্রাহককে পণ্য চেঞ্জ করে দেওয়ার কথা ছিল। যেহেতু সে সাংবাদিকের কাছে গেছে, আর চেঞ্জ হবে না।’ 


বিজ্ঞাপন


গ্রাহককে গালিগালাজের ব্যাপারে কামরুজ্জামান বলে পরিচয় দেওয়া ওই ব্যক্তি বলেন, ‘তার ফোন রিসিভ করা হয়েছে। এটাই তো অনেক!’

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর