শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

পেনাং টু বরুড়া, মিলন হলো এতদিনে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ০৮:৩৩ এএম

শেয়ার করুন:

পেনাং টু বরুড়া, মিলন হলো এতদিনে

‘নূর আজিমা অত্যন্ত ভদ্র এবং মার্জিত চরিত্রের নারী। আমার সে আমাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। আমি বলেছি তুমি বাংলাদেশে এসে আমার পরিবারের সাথে কথা বলো। আমার পরিবার যদি চায় তবে আমি তোমাকে বিয়ে করবো।’ কথাগুলো বলছিলেন বাংলাদেশী যুবক সাইফুল ইসলাম সুজন। 

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় নূর আজিমা এবং সাইফুলের বিয়ে হয়। অবশেষে মিলন হয়েছে চারচোখের। বিষয়টি নিশ্চিত করেছেন সাইফুলের বড় ভাই সুমন আহমেদ। 


বিজ্ঞাপন


এর আগে গত সোমবার (১১ জুলাই) ওই তরুণী মালয়েশিয়ার পেনাং শহর থেকে কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘল গ্রামে ছুটে আসেন।
ajimaজানা যায়, বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করেন। সেই সুবাদে ওই শহরের বাসিন্দা নূর আজিমার সাথে পরিচয় হয় সাইফুলের। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের জের ধরে সোমবার প্রেমিক সাইফুলের গ্রামের বাড়িতে ছুটে আসেন মালয়েশিয়ান ওই তরুণী। 

মঙ্গলবার সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী উভয়ের সম্মতিতে বিয়ে হয় তাদের। 

সুজন বলেন,  ‘সব কিছু মেনে নিয়ে সে (আজিমা) বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়। পরে আমার পরিবার এবং তার পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি। সে বাংলাদেশে থাকার আগ্রহ প্রকাশ করেছে।’

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর