শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘পরকীয়ার জেরে’ বিচ্ছেদ, যুবককে হত্যা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ০১:৩৯ পিএম

শেয়ার করুন:

‘পরকীয়ার জেরে’ বিচ্ছেদ, যুবককে হত্যা
ছবি : ঢাকা মেইল

শেরপুরের নালিতাবাড়ীতে বিদেশফেরত সাবেক স্ত্রীর সঙ্গে পরকীয়া আছে এমন সন্দেহে যুবক আবু সাইদকে (২৬) কুপিয়ে হত্যা করেছে দিনমজুর মাহফুজ (৪৫)। 

বুধবার (৬ জুলাই) দিনগত রাত ১২টার দিকে উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, অভিযুক্ত মাহফুজকে আটক করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহফুজ জানিয়েছেন, ১৮-১৯ বছর আগে দিনাজপুরের মিনারার সঙ্গে তার বিয়ে হয়। তাদের চার সন্তান রয়েছে।

তিন বছর আগে মিনারা কাজ করতে ওমানে যান। দুই বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফেরেন। এরপর থেকেই সাঈদের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। সাঈদ প্রায়ই তাদের বাড়িতে আসতেন। এ বিষয় নিয়ে মিনারার সঙ্গে তার প্রায়ই ঝগড়া হত।

পরে বনিবনা না হওয়ায় মিনারা ৯ মাস আগে তাকে তালাক দিয়ে চার সন্তান নিয়ে বাবার বাড়ি দিনাজপুরে চলে যান। 

তখন থেকেই সাঈদের ওপর প্রতিশোধ নিতে চান তিনি। এ কারণে সাঈদের সঙ্গে তিনি সখ্যতা গড়ে তোলেন। সেই সূত্রে বুধবার রাতে সাঈদকে মাছ ধরতে নিয়ে মাঠে যান মাহফুজ। ১১টার পর ফিরে একসঙ্গে স্থানীয় দোকানে দুজন চা খান ও ধুমপান করেন।


বিজ্ঞাপন


এরপরেই সাইদ স্থানীয় দোলোয়ার হোসেন বাচ্চুসহ দুই-তিনজনের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় দূর থেকে সাঈদকে ডেকে নিয়ে মাহফুজ আকস্মিক দা দিয়ে তার ঘাড়ে পরপর দুটি কোপ দেয়। এতে সাঈদের মাথা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

ওসি বছির আহমেদ জানান, সাইদের চিৎকার শুনে আশপাশের মানুষ ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর মাহফুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাত সাড়ে ১২টার দিকে শহরের নয়ানিকান্দা এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে একটু দূরে রাস্তার পাশের ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

ওসি বলেন, মাহফুজ হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর