সিলেটে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬

জেলা প্রতিনিধি
সিলেট
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০৪:৫৩ পিএম
সিলেটে ট্রাক উল্টে নিহত ১, আহত ৬
ছবি: ঢাকা মেইল

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলা এলাকায় ট্রাক উল্টে সাজিদ মিয়া নাসের এক সবজী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
সোমবার (৪ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার বেগমপুর সংলগ্ন ভাঙা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) দুপুর পৌনে একটার দিকে বেগমপুর সংলগ্ন ভাঙা এলাকায় আসা মাত্র উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং অন্তত আরও ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

আহতরা হলেন- আকরাম হোসেন, ইমরান আহমদ, জালাল, এমরান। তাৎক্ষণিক বাকি আহতদের নাম পরিচয় যানা যায়নি।

খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ও শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার ও আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, ট্রাক উল্টে একজন মারা গেছেন। এছাড়া অন্তত আরও ৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের ওসমানী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং সাজিদ মিয়ার মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি উল্লেখ করে (ওসি) পরিমল বলেন, ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছে। তাকে আটক করা যায়নি।

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়ক অবরুদ্ধ করে রাখেন স্থানীয়রা। ফলে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক হয়।

বর্তমানে এ সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব।

এজে