শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে হবে, প্রতিহিংসা নয়: পলক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০৩:৩৮ পিএম

শেয়ার করুন:

রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে হবে, প্রতিহিংসা নয়: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে হবে, প্রতিহিংসা নয়। পদ পদবী পেলেই নেতা হওয়া যায় না। নেতা হতে হলে পরিশ্রমী হতে হবে। পরিশ্রম, সততা আপনাকে নেতা বানাবে।

সোমবার (৪ জুলাই) দুপুরে সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজ মাঠে বাংলাদেশ যুব মহিলা আওয়ামী লীগের সিংড়া ও  পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


প্রতিমন্ত্রী বলেন, ২০০৮ সালে আমি যখন মনোনয়ন চেয়েছিলাম। তখন আমি বয়সে তরুণ। সেদিন আপনারা আমাকে নেতা বানিয়েছেন। প্রায় ৫০ হাজার ভোটে আমাকে বিজয়ী করেছিলেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে ভুল করেননি। তার প্রমাণ আপনারা দিয়েছেন। আমি নিজেকে নেতা ভাবি না।  আমি একজন কর্মী মনে করি। আজীবন আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে জনগনের সেবায় নিয়োজিত রাখবো।

তিনি আরও বলেন, বিএনপি সরকারের সময় মানুষের উপর জুলুম নির্যাতন করেছে। বাড়িতে আগুন দিয়ে লুটপাট করে ডাকাতি মামলা দিয়েছে। মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। আর আমরা সিংড়াকে উন্নত জনপদে পরিণত করেছি। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে। 

সম্মেলনের উদ্ধোধন করেন— কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট মানসী ভট্টাচার্য এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জাহান মীম, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি প্রমুখ।


বিজ্ঞাপন


এদিন দ্বিতীয় অধিবেশনে খাদিজা খাতুনকে সিংড়া উপজেলা যুব মহিলা সভাপতি, জ্যোতি সরকারকে সাধারণ সম্পাদক এবং পৌর যুব মহিলা লীগের  শাবানা খাতুনকে সভাপতি ও সাজনিন সাথকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর